পুলিশি বাধায় নাটোরে বিএনপি’র মানববন্ধন পণ্ড

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ  পুলিশি বাঁধায় পন্ড হয়ে গেছে কারাবন্দি দলীয় প্রধান বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে  নাটোরে আয়োজিত বিএনপির মানববন্ধন কর্মসূচি। বৃহস্পিতিবার সকালে শহরের আলাইপুর দলীয় কার্যালয়ের সামনে মানববন্ধনের জন্য বিএনপি নেতা-কর্মিরা জড় হওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের সরিয়ে দেয়।পুলিশি বাধায় মানববন্ধন করতে না পেরে দলীয় কার্যালয়ের ভেতরে প্রতিবাদ সভা করেন তারা।
এসময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু সহ আহবায়ক কমিটির নেতৃবৃন্দ। বক্তারা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার চরম অবনতি হওয়া সত্বেও সরকার তাকে সুস্থ দেখিয়ে জেলখানায় বন্দি করে রেখেছে। চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর কোন ব্যবস্থাই নিচ্ছে না সরকার। অবিলম্বে নেত্রীর নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবী জানান।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com