পুলিশ জনগনের বন্ধু হতে চায়

Print

খোরশেদ আলম,  ঢাকাঃ জেলা প্রতিনিধি

জঙ্গিবাদ সন্ত্রাস ও মাদক দমনে পুলিশ কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।
শনিবার সকালে আশুলিয়ার শ্রীপুরে ইন্ডাস্ট্রিয়াল কমিউনিটি পুলিশ ডে-২০১৯ উপলক্ষে শিল্প পুলিশের আয়োজনে এক র‌্যালিতে অংশগ্রহনের পর সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন, পুলিশ জনগনের বন্ধু দেশে সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদক দমন করেছে পুলিশ তাই পুলিশ বাহিনী এখন জগনের বন্ধু দেশের মানুষকে পুলিশ দিনরাত সেবা দিয়ে যাচ্ছে।
র‌্যালি শেষে শিল্প পুলিশ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অন্যদিকে কমিউনিটি পুলিশ ডে উপলক্ষে সাভারের বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় এসময় আরও উপস্থিত ছিলেন, বিজিএমইএর সভাপতি রুবানা হক, শিল্প পুলিশের এ্যাডিশনাল ইন্সপেক্টর জেনারেল আব্দুস সালাম, ও  বৈশিষ্ট্য  শিল্পপতি  বিজিএমইএর সদস্য জনাব মোঃ  রুবেল আহমেদ ও ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, সাভার উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা দৌলা, শিল্প পুলিশের পুলিশ সুপার সানা শামিনুর রহমান, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান রাজু আহমেদ ও ধামসোনা ইউনিয়ন যুবলীগের  সিনিয়র সহ-সভাপতি  ইসমাইল হোসেন বকুল  ভূইয়া । আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পোশাক শ্রমিক ট্রেড ইউনিয়ন ফেডারেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ তুহিন চৌধুরী ও বাংলাদেশ বস্ত্র ও পোশাক শিল্প শ্রমিক লীগের সাভার-আশুলিয়ার সভাপতি জনাব, সরোয়ার হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ ইমন শিকদার   ও   বি আই ডব্লিউ এফ  এর আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি জনাব মোঃ ইব্রাহিম হোসেন  ও
জাতীয় গার্মেন্টস শ্রমিক ফেডারেশন  আশুলিয়া থানা সভাপতি  জনাব,  ফরিদুল ইসলামসহ আরো অনেকে। এছাড়া আলোচনা সভায় বিভিন্ন পোশাক কারখানার মালিক ও শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 108 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com