পূর্ণিমার বদলে স্বস্তিকা!

Print

রুপালি পর্দার জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। এক সময় চলচ্চিত্রাঙ্গনে নিজের অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন তিনি। বড় পর্দায় উপস্থিতি না থাকলেও মিডিয়ায় আলোচনা আছেন নিয়মিত। তবে ক্যারিয়ারে বেশ জনপ্রিয় সিনেমা উপহার দেওয়া এই অভিনেত্রীকে দীর্ঘদিন নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছে না।

সম্প্রতি একটি নারীপ্রধান চলচ্চিত্রে কাজের প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু মাত্রাতিরক্ত পারিশ্রমিক চাওয়ায় পরিচালক প্রযোজক ফিরে আসেন। এর আগেও অনেক প্রযোজক তার নামে এমন অভিযোগ করেন।

এদিকে, পরিচালক পারভেজ আমিনের একটি মন্তব্যেও এমন কথা উঠে এসেছে।

জানা গেছে, বাংলাদেশের অভিনেত্রী পূর্ণিমা চড়া পারিশ্রমিক চাওয়ায় তার পরিবর্তে কলকাতার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করছেন নির্মাতা পারভেজ আমিন।

পারভেজ আমিন বলেন, “এটি একটি নারীপ্রধান চলচ্চিত্র। শুরুতে আমরা পূর্ণিমাকে নিতে চেয়েছিলাম। তার সঙ্গে প্রাথমিক কথাবার্তাও হয়েছিল। কিন্তু তার পারিশ্রমিক শুনে আমরা পিছিয়ে এসেছি। আমাদের বাজেট হিসেবে তাকে এতো বাজেট দিয়ে চলচ্চিত্রে নেওয়া সম্ভব না।”

এদিকে, স্বস্তিকার সঙ্গে প্রাথমিক আলোচনা শেষে শনিবার ঢাকায় ফিরেছেন তিনি; ছবির প্লট শুনে স্বস্তিকাও অভিনয়ে আগ্রহ দেখিয়েছেন বলে জানিয়েছেন। তার নায়ক হিসেবে কে থাকছেন, তা এখনও ঠিক হয়নি।

এখনও নাম নির্ধারণ না হওয়া চলচ্চিত্রটির চিত্রনাট্য করছেন কলকাতার পরিচালক ও চিত্রনাট্যকার দেবারতি। চিত্রনাট্যের কাজ শেষ হলে মাস তিনেকের মধ্যে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হওয়ার কথা রয়েছে স্বস্তিকার।

কাজী সাইফুল সোহেল প্রযোজিত এই সিনেমার শুটিং আগামী জানুয়ারিতে শুরু হবে। এখন চিত্রনাট্যের কাজ চলছে। সাইকো থ্রিলার ঘরানার সিনেমা হবে বলে জানান এই নির্মাতা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com