পৃথক ঘটনায় নাটোরের দুই উপজেলায় দু’জনের মৃত্যু

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ পৃথক ঘটনায় নাটোরের সদর ও বাগাতিপাড়া উপজেলায় পৃথক ঘটনায় দু’জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন পানিতে ডুবে ও অপরজন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। নিহতরা হলেন, বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের সালাইনগর গ্রামের মোজাহার আলী প্রামানিকের ছেলে কাবিল উদ্দিন ও নাটোর সদর উপজেলার সিংগারদহ গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে আব্দুল কাদের (৩৫)।
বাগাতিপাড়া থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম শেখ জানান, সোমবার (০৯ই সেপ্টেম্বর) সকালে বড়াল নদে মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয় কাবিল উদ্দিন। কিন্তু দিন শেষে রাতেও বাড়িতে ফিরে আসেননি তিনি। বড়াল নদে একটি মরদেহ ভাসছে এমন খবরে আজ মঙ্গলবার ভোররাতে পুলিশ মরদেহটি উদ্ধার করে। বর্তমানে ময়না তদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃগী রোগে আক্রান্ত থাকায় কাবিল উদ্দীনের মৃত্যু হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
এদিকে,সদর উপজেলায় অটো রিকশার চার্জ দেওয়া বিদ্যুতের সংযোগ খোলার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হলে ঘটনাস্থলেই আব্দুল কাদের নামে অপর একজনের মৃত্যু হয়েছে।
এ বিষয়ে সদর থানার ওসি জালাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, অটো রিকশার চার্জ দেওয়া বিদ্যুতের সংযোগ খোলার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয় অটো রিকশা চালক কাদের।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com