পৃথক দুটি অভিযানে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬

Print

মোঃ রাসেল ইসলাম,যশোর প্রতিনিধি: যশোরের শার্শা-বেনাপোল এলাকা থেকে বিপুল পরিমান গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬।

রবিবার ভোর ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-৩ যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার অতিঃ পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলম এর নেতৃত্বে পৃথক দুটি অভিযানে বেনাপোল পোর্ট থানাধীন শাখারীপোতা গ্রামে অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ মোঃ শামসুর রহমান(৪৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটক শামসুর রহমান শাখারীপোতা গ্রামের মৃত আয়ুব মোড়লের ছেলে। অপর দিকে শার্শা থানাধীন দুর্গাপুর গ্রাম থেকে ৮৩০ গ্রাম গাঁজাসহ মোঃ কালাম মোহর আলী(৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।আটক কালাম মোহর আলী দুর্গাপুর গ্রামের মোংলা সর্দারের ছেলে। মোট গাঁজার আনুমানিক মুল্য (৩৬,৫০০)ছত্রিশ হাজার পাঁচশত টাকা।

যশোর র‌্যাব-৬ এর ভারপ্রাপ্ত কমান্ডার মোহাম্মদ ছুরত আলম আমাদের বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলামকে জানান গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযানে মোট ১কেজি ৮৩০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করি।

আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শার্শা বেনাপোল থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি আমাদের বেনাপোল প্রতিনিধি রাসেল ইসলামকে নিশ্চিত করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 121 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com