পেঁয়াজ নিয়ে ধাক্কাধাক্কি, পুলিশের ‘মিস ফায়ারে’ নারীসহ গুলিবিদ্ধ ২

Print

সারা দেশে সোনার দামে বিক্রি হচ্ছে পেঁয়াজ। পেঁয়াজের এই দাম দেশের ইতিহাসে অতীতের সব রেকর্ড ছাড়িয়ে গেছে। সীমিত আয়ের মানুষ বাজারে গিয়ে পেঁয়াজ কিনতে হিমশিম খাচ্ছেন। তুলনা করলে দেখা যাচ্ছে, ১ কেজি পেঁয়াজ কিনকে একজন কৃষককে বিক্রি করতে হচ্ছে ২০ কেজি (আধা মণ) ধান। এই যখন অবস্থা তখন অনেকেই ন্যায্য দামে পেঁয়াজ কিনতে হুমড়ি খেয়ে পড়ছেন ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) ভ্রাম্যমাণ বাজারে। আর তাতে ঠেলাঠেলি ধাক্কাধাক্কির পরিস্থিতি তৈরি হচ্ছে টিসিবির গাড়ি ঘিরে।

ঠিক এরকমই এক পরিস্থিতিতে সিলেটের বিকাবিবাজারে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধাক্কির সময় পুলিশের ‘মিস ফায়ারে’ নারীসহ ২ জন গুলিবিদ্ধ হয়েছেন।

গুলিবিদ্ধ পথচারী চন্দ্রকান্ত সিংহকে নগরীর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাম হাতে গুলি লেগেছে। তবে এখনও গুলিবিদ্ধ নারীর পরিচয় জানা যায়নি।

সোমবার (১৮ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে বিকাবিবাজারের কবি নজরুল অডিটোরিয়ামের সামনে এ দুর্ঘটনা ঘটে। এসময় হুড়োহুড়িতে আরও বেশ কয়েকজন আহত হন।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) রিতা আক্তার গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 45 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com