পেছাল বিপিএলের ম্যাচ শুরুর সময়

Print

বিপিএলের (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) ম্যাচ শুরুর সময় এক ঘণ্টা পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) বিপিএল গভর্নিং কাউন্সিল এ সিদ্ধান্ত নেয়।

পরিবর্তিত সময় অনুযায়ী দুপুর সাড়ে ১২টার ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে। আর সন্ধ্যা সাড়ে ৫টার ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টায়। শনিবার (১২ জানুয়ারি) থেকে নতুন সময়সূচি কার্যকর হবে।

এছাড়া সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার দুপুরের ম্যাচ ২টায় ও সন্ধ্যার ম্যাচ ৭টায় শুরু হবে। মাঠে দর্শক উপস্থিতি কম ও উইকেট থেকে রান কম আসায় আলোচনা-সমালোচনার পর এ সিদ্ধান্ত নেয়া হলো।

৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিপিএল। এটি বিপিএলের ষষ্ঠ আসর। এখন পর্যন্ত আটটি ম্যাচ হয়েছে। এ আসরের বেশিরভাগ ম্যাচেই দেখা গেছে দর্শক খরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 26 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com