পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে যুবককে হত্যা

Print

বন্দরনগরী চট্টগ্রামে পেটে স্ক্রু ড্রাইভার ঢুকিয়ে নাহিদ নামের এক যুবককে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি বিভিন্ন প্রতিষ্ঠানে গ্রিল লাগানোর কাজ করতেন। তার বাড়ি সিলেট এবং থাকতেন চট্টগ্রামের আমবাগান এলাকায়।

রোববার (৩ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নগরের খুলশী থানার আমবাগান ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নাহিদের বাবা আবদুল্লাহ কাউন্সিলর অফিসের পাশে জাবেদ গ্যারেজে কাজ করেন। জাবেদ গ্যারেজের মেকানিক মো. সোহেল পূর্ব বিরোধের জেরে নাহিদকে খুন করে পালিয়ে গেছে। তাকে আটক করতে অভিযান শুরু হয়েছে।

খুলশী থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, মুমূর্ষু অবস্থায় নাহিদকে নগরের আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই সোহেল পালিয়ে গেছে। তাকে আটক করতে পুলিশের অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com