প্রকৃত ভিজিডি উপকারভোগী যাচাইয়ে বাড়ি বাড়ি নাটোরের ডিসি

Print
জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের বাগাতিপাড়ায় দুস্থ ও মহিলা উন্নয়ন কর্মসূচী’র ২০১৯-২০২০ চক্রের প্রকৃত ভিজিডি উপকারভোগী যাচাইয়ে সরেজমিনে বাড়ি বাড়ি পরিদর্শন করলেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ। সোমবার (২২ এপ্রিল) উপজেলার সদর ইউনিয়নের বিভিন্ন গ্রামে উপকারভোগীদের বাড়ি বাড়ি গিয়ে তিনি এ পরিদর্শন করেন। এ সময় জেলা প্রশাসক উপকারভোগীদের সঠিকতা যাচাইয়ে সদর ইউনিয়নের ৩ ও ৪ নম্বর ওয়ার্ডের বেশ কয়েকটি গ্রাম ঘুরে দেখেন এবং উপকারভোগীদের সাথে কথা বলেন।
এ সময় জেলা প্রশাসক উপকারভোগী নির্বাচনে সংশ্লিষ্টদের প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন বাগাতীপাড়ার ইউএনও নাসরিন বানু, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আনিসুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা হাবিবা খাতুন, ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান প্রমুখ। এর আগে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আনিসুর রহমান সম্প্রতি দয়ারামপুর ও ফাগুয়াড় দিয়াড় ইউনিয়নের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং ভিজিডি উপকারভোগীদের নির্বাচন নিয়ে সন্তোষ প্রকাশ করেন। উল্লেখ্য, চলতি অর্থবছরে বাগাতিপাড়া উপজেলায় মোট ১৯৮৫জন উপকারভোগী ভিজিডি সুবিধা ভোগ করছেন বলে জানিয়েছেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 62 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com