প্রতারণা মামলায় সোনাক্ষীকে খুঁজছে পুলিশ

Print

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে খুঁজছে পুলিশ। কোনো সিনেমার স্ক্রিপ্টে নয় এটি, সত্যি সত্যি পুলিশ খুঁজছে তাকে।

তার বিরুদ্ধে এক প্রতারণা মামলায় করা হয়েছে। সে মামলার প্রেক্ষিতেই বলি দাবাং গার্লকে খুঁজতে গতকাল বৃহস্পতিবার তার বাড়িতে গিয়ে হাজির হন ভারতের মুরাদাবাদের পুলিশ। খবর জিনিউজের

বেশ কিছুদিন আগে বলিউডের এই জনপ্রিয় নায়িকার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ আনা হয়েছিল।

গত বছর প্রমোদ শর্মা নামের ভারতের মুরাদাবাদের এক বাসিন্দা অভিযোগ আনেন, তার ২৪ লাখ টাকা নিয়ে নাকি উধাও হয়ে গেছেন সোনাক্ষী।

ওই অভিযোগপত্রে লেখা ছিল, দিল্লিতে তার অনুষ্ঠানে আসবেন চুক্তিতে ২৪ লাখ টাকা অগ্রিম পারিশ্রমিক নিয়েছিলেন সোনাক্ষী। কিন্তু প্রতিশ্রুতি দিয়েও সে অনুষ্ঠানে হাজির হননি সোনাক্ষী।

এরপরই সোনাক্ষীর বিরুদ্ধে একটি প্রতারণা মামলা দায়ের করেন প্রমোদ শর্মা।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, বৃহস্পতিবার সোনাক্ষীকে তার বাড়িতে গিয়ে খোঁজ করেন মুরাদাবাদ পুলিশ। তাকে না পেয়ে কয়েক ঘণ্টা অপেক্ষা করে তারা। এর পর আজ শুক্রবার আবারও সোনাক্ষীর খোঁজে পুলিশ তার বাড়িতে যাবে বলে জানা গেছে।

প্রতারণার মামলার বিষয়ে সোনাক্ষীর কোনো বক্তব্য না পাওয়া গেলেও তার মুখপাত্রের দাবি, সোনাক্ষীর ভাবমূর্তি নষ্ট করতেই এই মামলা করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 13 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com