প্রতিবন্ধি শিশুদের কল্যাণার্থে একদিনের বিশেষ প্রশিক্ষণ প্রদান

Print

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: প্রতিবন্ধি শিশুদের কল্যাণার্থে ও তাদের বিভিন্ন দূর্যোগপূর্ণ প্রতিকুলতা থেকে সুরক্ষার জন্য একদিনের বিশেষ প্রশিক্ষণ প্রদান করেন বেনাপোল ফায়ার সার্ভিস স্টেশন। বৃহস্পতিবার সকালে যশোরের শার্শা উপজেলার ১০ নং শার্শা ইউনিয়ন পরিষদ সংলগ্ন নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিবন্ধি ক্ষুদে শিক্ষার্থী ও বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা এবং পরিচালনা পরিষদের সদস্যদের মাঝে হাতে কলমে নানাবিধ প্রশিক্ষণ প্রদান করা হয়।

শার্শা উপজেলা প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি জনাব আবু বাক্কার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা ইউনয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জনাব মোরাদ হোসেন। বেনাপোল ফায়ার সার্ভিসের পক্ষ থেকে বিশেষ এই প্রশিক্ষণে অংশগ্রহণ করেন স্টেশন অফিসার জনাব তৌহিদুর রহমান, স্টেশন সাব অফিসার, ওহাব বিশ্বাস, ফায়ারম্যান জনাব রোকনুজ্জামান, শ্রী শ্যামল কুমার, মিজানুর রহমান, রাশেদুল ইসলাম, জাহিদুজ্জামান, হাবিবুল্লাহ, গোলাম মোস্তফা এবং মোস্তাফিজুর রহমান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com