প্রথমবারের মতো নেপালে আন্তর্জাতিক রোভার মুটে অংশ নিচ্ছে বিসক’র ছাত্র রুমন

Print

বিয়ানীবাজার উপজেলা প্রতিনিধি:    বিয়ানীবাজার সরকারি কলেজ (বিসক) রোভার স্কাউট ইউনিট থেকে এই প্রথম কোন আন্তর্জাতিক (First National Rover Moot-2019, NEPAL) রোভার মুট-এ অংশগ্রহণ করতে যাচ্ছে বিয়ানীবাজার উপজেলার দুইবারের নির্বাচিত শ্রেষ্ঠ রোভার রুমন আহমদ।

আগামী ৩১ মে থেকে ৪ জুন পর্যন্ত নেপালে ৫ দিনব্যাপী এ আন্তর্জাতিক রোভার মুট অনুষ্ঠিত হবে।

বিয়ানীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ এবং অত্র ইউনিটের সভাপতি দ্বারকেশ চন্দ্র নাথ বলেন, ২০১১ সালে আমারই হাতেগড়া রোভার স্কাউট ইউনিট। আর প্রতিবছর সফলতা বয়ে এনে দিয়েছে আমার রোভার স্কাউট ইউনিট। অত্র ইউনিটের আর এস এল শফিকুল ইসলামের সুদক্ষ নেতৃত্বে এবং সুষ্ঠ পরিচালনার প্রেক্ষিতে রুমন আহমদ নেপালে আন্তর্জাতিক রোভার মুটে অংশগ্রহণের সুযোগ পেয়েছে।

তিনি জানান, সারা বাংলাদেশ থেকে ৩০জন রোভার অংশ নেবে। সিলেট বিভাগে ০৩ জনের মধ্যে সেও একজন। তার এই অংশগ্রহণে আমি এবং বিয়ানীবাজার সরকারি কলেজ তথা উপজেলার সর্বস্থরের মানুষ খুব খুশি এবং গর্বিত।

অত্র ইউনিটের আর এস এল ও সম্পাদক শফিকুল ইসলাম বলেন, ২০১৬ সালে আমি দায়িত্ব পাওয়ার পর চেষ্টা করেছি ইউনিটকে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়ার। আমার নেতৃত্বে এবং রোভারদের দক্ষতা ও সহযোগিতায় ইউনিটের সুনাম অব্যাহত আছে। আর তারই ফল রুমনের আন্তর্জাতিক রোভার মুটে অংশগ্রহণ। আমি তার জীবনের সফলতা কামনা করি এবং ইউনিটের সফলতা অব্যাহত থাকে সেই আশা রাখি।

সূত্রমতে, আগামী ২৯ মে সকাল ১০টায় হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রোভার রুমন আহমদ নেপালের উদ্দেশ্য যাত্রা করবে।

এদিকে বৃহস্পতিবার রুমন আহমদ এর বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক এস আর এম কামরান হোসেন, সাবেক এস আর এম ফাহিম আহমদ, সাবেক আর এম কাওসার হোসেন এবং রোভার মিছবাহ উদ্দিন, মামুনুর রশিদ, আবু সাইদ, তাওহীদ আহমদ, মোঃ মুজাদ্দিদ, মুস্তাফিজুর রহমান ও রোভার আব্বাস আহমদ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 96 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com