প্রথম আন্তর্জাতিক জয় তুলে নিলো বাংলাদেশ অনূর্ধ্ব ২১ নারী হকি দল

Print

প্রথম আন্তর্জাতিক জয় তুলে নিলো বাংলাদেশ অনূর্ধ্ব ২১ নারী হকি দল

বাংলাদেশ ২-০ শ্রীলঙ্কা

এয়ার এশিয়া ওমেন্স জুনিয়র এএইচএফ কাপ হকি ২০১৯-এ নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ২-০ গোলে হারিয়ে প্রথম আন্তর্জাতিক জয় তুলে নিলো নারী দল। প্রথম ম্যাচে হারের ভুল গুলো শুধরে দ্বিতীয় ম্যাচে নেমেছিলো বাংলাদেশের মেয়েরা। প্রথম কেয়ার্টারে আধিপত্য ধরে রাখলেও গোল আসে দ্বিতীয় কোয়ার্টারে। ২৭ মিনিটে পেনাল্টি কর্ণার থেকে গোল করে দলকে লিড এনে দেন তারিন আক্তার খুশি।

দ্বিতীয় গোল পেতে অপেক্ষা করতে হয় ৫৮ মিনিট পর্যন্ত। পেনাল্টি কর্নার থেকে ব্যাবধান দ্বিগুন করেন ফারদিয়া আক্তার রাত্রি। প্রায় শতাধিক প্রবাসী বাংলাদেশী সেংক্যাং স্টেডিয়ামে বসে এই ম্যাচ উপভোগ করেন ও মেয়েদের সমর্থন যোগান। এই জয়ের পরপরই খেলোয়াড়দের শুভেচ্ছা জানান বাংলাদেশ হকি ফেডারেশনের সম্মানিত সভাপতি এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বিবিপি, ওএসপি,এনডিইউ, পিএসসি।

কাল বিরতি, বাংলাদেশের পরবর্তী ম্যাচ ১২ সেপ্টেম্বর হংকং-এর বিপক্ষে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
bdsaradin24.com