প্রথম ধাপে ১৭৭ বিদ্রোহীকে চিঠি, দ্বিতীয় ধাপে পাবেন মদদদাতারা

Print

উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিদ্রোহী হিসেবে অংশ নেয়া দলীয় পদধারী ১৭৭ জনকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে আওয়ামী লীগ। কারণ দর্শানোর প্রথম ধাপের এ নোটিশের পর দ্বিতীয় ধাপে মদদদাতাদেরও চিঠি দেয়া হবে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

আওয়ামী লীগ কার্যালয় থেকে পাওয়া তথ্যানুযায়ী, কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না জানতে চেয়ে ১৭৭ নেতার স্থায়ী ঠিকানায় রেজিস্ট্রি ডাকযোগে কারণ দর্শানোর এ নোটিশ পাঠানো হয়েছে। চিঠিতে আগামী ১৫ দিনের মধ্যে কারণ দর্শাতে বলা হয়েছে।

জানা গেছে, শুধুমাত্র দলীয় পদধারী আওয়ামী লীগ নেতাদের শোকজ পাঠানো হয়েছে গত সোমবার ও বুধবার। মঙ্গলবার সরকারি ছুটি থাকায় কোনো চিঠি পাঠানো হয়নি।

এ প্রসঙ্গে এক অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ১৫০ এর মতো শোকজ নোটিশ ইস্যু করা হয়েছে। শোকজের জবাবের জন্য তিন সপ্তাহ সময় দেয়া হবে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এমপি-মন্ত্রী যারা মদদদাতা তারাও শোকজ পাবে। তবে তাদের নাম প্রকাশ করতে চাননি তিনি।

তিনি বলেন, ‘মদদদাতাদের মধ্যে কেন্দ্রীয় নেতাও থাকতে পারে। যাদের বিরুদ্ধে বিদ্রোহ ও মদদ দেয়ার অভিযোগ আছে, তারা সবাই শোকজ পাবে।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com