প্রধানমন্ত্রীকে ধন্যবাদ; সংবাদ সম্মেলনে আশুলিয়ার শ্রমিক নেতারা

Print


খোরশেদ আলম, ঢাকা,জেলা প্রতিনিধি 
গার্মেন্টস শ্রমিকদের মজুরী পুনরায় বৃদ্ধির ঘোষণা করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনােকে ধন্যবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে  আশুলিয়ার বিভিন্ন গার্মেন্টস সংগঠনের নেতরা।

সোমবার সন্ধ্যায় আশুলিয়া প্রেস ক্লাব অডিটোরিয়ামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে গার্মেন্টস সংগঠনের নেতৃবৃন্দরা সরকারকে ধন্যবাদ জানানোর পাশাপাশি সাভার-আশুলিয়ার সকল পোশাক কারখানার শ্রমিকদের কাজে যোগদানের জন্য আহবান জানান। এসময় লিখিত বক্তব্য জানান, বাংলাদেশ বস্ত্র ও পোশাক শ্রমিকলীগের সাভার ও আশুলিয়া অঞ্চলের সভাপতি মো: সারোয়ার হোসেন। অারও উপস্থিত ছিলেন জাতীয় গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সহ- সাধারণ সম্পাদক কেন্দ্রীয় কমিটি ও সভাপতি আশুলিয়া থানা কমিটি মোঃ ফরিদুল ইসলাম।

এছাড়া সংবাদ সম্মেলণে অংশ নেওয়া সংগঠনগুলো হলো- স্বাধীন বাংলা গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, জাগো বাংলা গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, বাংলাদেশ টেক্সটাইল এন্ড গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, ট্রেড ইউনিয়ন কেন্দ্র, রেডিমেট গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, পোশাক শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্র, তৃণমূল গার্মেন্টস শ্রমিক ফেডারেশনসহ ১৫টি শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে এসময় সাভার ও আশুলিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com