প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের আলোচনা সভা অনুষ্ঠিত

Print
সাকীব খান,বেরোবি প্রতিনিধি :
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে  বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের(বেরোবি) বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৮ সেপ্টেম্বর) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
মুক্তিযুদ্ধ ক্লাবের সভাপতি মুজাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. নাজমুল আহসান কলিমুল্লাহ(বিএনসিসিও)
 প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,”প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন বিচক্ষণ ,মানবদরদি একজন নেত্রী । তার পরিকল্পনায় দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে । দেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে । “
আলোচনা সভায় বক্তব্য রাখেন বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ ক্লাবের সাধারণ সম্পাদক সোহাগ আলী, দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মাহবুব,ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের প্রভাষক জেসমিন নাহার ঝুমুর, পরিসংখ্যান বিভাগের প্রভাষক ফারজানা জান্নাত তসি, অর্থনীতি বিভাগের প্রভাষক কাজী নেওয়াজ মোস্তফা , দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক সানজিদ খান প্রমুখ ।
এইসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেন । তারা বলেন সাম্প্রতিক সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশে দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান চালানো হয়েছে তা অবশ্যই প্রশংসার দাবিদার।  বিভিন্ন সময় প্রধানমন্ত্রীর ক্ষতি করার চেষ্টা করা হয়েছে কিন্তু কুচক্রী মহল সফল হতে পারে নি । দেশকে দুর্নীতি মুক্ত রাখার জন্য প্রত্যেককে নিজ নিজ ক্ষেত্র থেকে এগিয়ে আসতে হবে । এটাই হোক শেখ হাসিনার জন্মদিনে আমাদের অঙ্গীকার।
আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর ৭৩ তম জন্মদিন উদযাপন উপলক্ষে কেক কাটা হয় ।
এই সময় বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com