প্রধানমন্ত্রীর মতো আমাদেরকেও জেগে উঠতে হবে

Print

বানিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেছেন, ‘৭২ বছর বয়সে এখনো প্রধানমন্ত্রী প্রতিদিন ১২ থেকে ১৪ ঘন্টা কাজ করছেন। নিজের জন্য বা পরিবারের জন্য ঘুমকে হারাম করেন নি। শুধু দেশের জন্য ঘুমকে হারাম করে জেগে আছেন। আমাদেরকেও জেগে উঠতে হবে। প্রধানমন্ত্রীর মতো ঘুমকে হারাম করতে হবে।’ স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়নে সবাইকে জেগে উঠে কাজ করার আহ্বান জানান তিনি।

রবিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে রংপুরের আরডিআরএস মিলনায়তনে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের গভর্নেন্স ইনোভেশন ইউনিট (জিআইইউ) এর সহায়তায় রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয় এই কর্মশালার আয়োজন করে।

জাতিসংঘ ঘোষিত ২০৩০ এজেন্ডা বাস্তবায়নে সরকারের পরিকল্পনা উল্লেখ করে টিপু মুনশি বলেন, ‘বাংলাদেশের উন্নয়ন জংশন কেমন হবে, সেই লক্ষ্য অর্জনে এ কর্মশালা। বিশ্বের ১৬৯টি দেশের সাথে তাল মিলিয়ে বাংলাদেশকে সামনে এগিয়ে নিতে হবে। এসডিজি ও নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে সরকার বদ্ধপরিকর।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 69 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com