প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে যুবলীগ চেয়ারম্যান বাদ

Print

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে যুবলীগ নেতৃবৃন্দের বৈঠকটি শুক্রবারে হচ্ছে না। শুক্রবার (১৮ অক্টোবর) শেখ রাসেলের জন্মদিন হওয়ায় বৈঠকটির তারিখ পরিবর্তন করা হয়েছে। আজ বুধবার সকালে যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করলে বৈঠকের সময় জানিয়েছিলেন প্রধানমন্ত্রী। কিন্তু পরবর্তীতে তার একান্ত সহকারী সচিব গাজী হাফিজুর রহমান লিকু হারুনুর রশীদকে ফোন করে তারিখ পরিবর্তনের বিষয়টি জানান। পরিবর্তিত সূচী অনুযায়ী শুক্রবারের বদলে রোববার বিকেল পাঁচটায় যুবলীগ নেতৃবৃন্দের সঙ্গে বসবেন আওয়ামী লীগ সভাপতি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও হারুনকে ফোন করে বৈঠকের তারিখ পরিবর্তনের কথা জানান। একই সঙ্গে ওবায়দুল কাদের যুবলীগ সাধারণ সম্পাদককে বলেন, প্রধানমন্ত্রী চান না ওই বৈঠকে ওমর ফারুক (যুবলীগ চেয়ারম্যান) থাকুন।

রোববারের বৈঠকে কারা কারা যাবেন তা ঠিক করতে আজই যুবলীগের উচ্চ পর্যায়ের নেতৃবৃন্দ বসছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী বৈঠকে থাকবেন না কোনো বিতর্কিত নেতা। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী এ বৈঠকে থাকবেন না। এছাড়া প্রেসিডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বৈঠকে থাকবেন না। তার দুর্নীতি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

উল্লেখ্য, আজ বুধবার সকালে প্রধানমন্ত্রী যুবলীগ সাধারণ সম্পাদকের সঙ্গে কথা বলেন। সে সময় তিনি যুবলীগের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠকে বসার কথা জানান। এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও উপস্থিত ছিলেন। আগামী ২৩ নভেম্বর যুবলীগের সপ্তম কংগ্রেস অনুষ্ঠিত হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 57 বার)


Print
bdsaradin24.com