ঢাকামঙ্গলবার , ৩১ মে ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস ঐতিয্য
  3. ইসলাম
  4. কর্পোরেট
  5. খেলার মাঠে
  6. জাতীয়
  7. জীবনযাপন
  8. তথ্যপ্রযুক্তি
  9. দেশজুড়ে
  10. নারী কন্ঠ
  11. প্রেস বিজ্ঞপ্তি
  12. ফার্মাসিস্ট কর্নার
  13. ফিচার
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসীর বাড়িতে কুরিয়ার সার্ভিস কর্মী পরিচয় দিয়ে ডাকাতির চেষ্টা

Link Copied!

সাভার (ঢাকা ) প্রতিনিধি:
সাভারের আশুলিয়ায় ধামসোনা ইউনিয়নের পলাশবাড়ী এলাকায়  কুরিয়ার সার্ভিসের কর্মী পরিচয়ে দিন দুপুরে একটি বাড়িতে ডাকাতির সময় হাতে নাতে দুইজনকে আটক করেছে স্থানীয়রা। এসময় তাদের কাছ থেকে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্র পাওয়া যায়। তাদের গণধোলাই দিয়ে আশুলিয়া থানা পুলিশে সোপার্দ করা হয়।
মঙ্গলবার দুপুরে আশুলিয়ার পলাশবাড়ি বটতলার এলাকার মধ্যপ্রাচ্য প্রবাসী মোছলেম শেখের শিরিন ভিলা নামে ৫ তলা বাড়ির ৩ তলায় এই ঘটনা ঘটে। স্ত্রী শিরিন আক্তার ও ছেলে মেয়ে সহ ৩ তলায় বসবাস করতেন।
আটককৃতরা হলো: গোপালগঞ্জ কাশিয়ানি থানার মাঙ্গড়া গ্রামের মো. রেজাউল মোল্লার ছেলে সজল মোল্লা (২১)। বর্তমানে জামগড়া বসবাস করছে। অপরজন লক্ষ্মীপুর জেলার হাজীপাড়া গ্রামের মৃত কাশেম মিয়া ছেলে মো. রহমান ওরফে সুমন (৩৭)। বর্তমানে রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজারে বসবাস করে আসছে।
স্থানীয়রা বলেন, হঠাৎ করে মোছলেম শেখের বাড়িতে ডাক চিৎকার শুনে আমরা এগিয়ে যায়। এসময় পিস্তল হাতে দুইজন তাড়াহুড়া বের হতে চাইছিলো। আমাদের ডিবি পুলিশ বলে পরিচয় দেয়। আমরা বাধা দিলে হামলা চেষ্টা করে। পরে স্থানীয়রা সবাই একত্রে হয়ে তাদের ধরে ফেলি। তাদের উত্তেজিত জনতা মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্তলে আসে ও দুইজনকে তাদের হাতে সোপার্দ করা হয়।
ভুক্তভোগীর মেয়ে মুনমুন আক্তার মুন্নী বলেন, আমার মা আনুমানিক সাড়ে ১১ টার দিকে বাজার থেকে বাড়িতে আসনে। একটু পরেই একজন দরজার বেল বাজায়। মা দরজা খুলতে একজন কুয়িার সার্ভিসের লোক পরিচয়ে দিয়ে জানায়, কুয়েত থেকে কুরিয়ার এসেছে। মা বলে, আমার স্বামীর সাথে সকালেই কথা হয়েছে। এমন কিছু তো বলেনি। এটা বলতেই দুইজন ভিতরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এসময় মায়ের মাথা পিস্তল ধরে চুপ থাকার হুমকি দেয়। চিৎকার করলে মাথায় আঘাত করে। পাশের রুম থেকে ভাই উঠে আসলে তাকেও মারধর করে। এসময় আমি বারান্দা দিয়ে চিৎকার কর লোকজন ডাকি। এসময় তারা আমাকেও মারধর করে। পরে স্থানীয়রা এসে তাদের আটক করে।
আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপরাশেন)আব্দুর রাশিদ বলেন, আটক দুইজনকে প্রাথমিক চিকিৎসা শেষে থানা আনা হয়েছে। প্রাথমিকভাবে জানতে পেরেছি তারা ওই বাড়িতে ছিনতাইয়ের উদ্দেশ্যে হামলা চালায়। একটি রিভারবলসহ দেশীয় অস্ত্র জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।