প্রবীণরা সমাজের বোঝা নয়, তারাও দেশের সম্পদ’

Print

মোঃ রেদওয়ানুল হক মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধি:

‘বয়সের সমতার পথে যাত্রা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করা হয়েছে।

মঙ্গলবার জেলা প্রশাসন, সমাজসেবা অধিদপ্তর, প্রবীণ হিতৈষী সংঘের যৌথ আয়োজনে শহরের কালেক্টরেট চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ করে এবং একই জায়গায় এসে শেষ হয়। র‌্যালিতে ২ শতাধিক বৃদ্ধ সহ বিভিন্ন শিক্ষার্থী প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, সরকারি দপ্তরের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

পরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ জেলা শাখা কমিটির সভাপতি অধ্যক্ষ মুহম্মদ খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ জেলা শাখা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ মো: জয়নাল আবেদীন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ জেলা শাখা কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ মো: ইয়াকুব আলী, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।

বক্তারা বলেন, গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন করা হচ্ছে। প্রবীণরা সমাজের বোঝা নয়, তারাও দেশের সম্পদ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 37 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com