প্রশ্ন ফাঁস কঠোর হস্তে দমন করা হবে

Print

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, প্রশ্নপত্র ফাঁস কঠোর হস্তে দমন করা হবে। তবে এ ক্ষেত্রে শিক্ষক-শিক্ষার্থী অভিভাবকসহ সকলের সহযোগিতা প্রয়োজন। কারণ ফাঁস করা প্রশ্নের চাহিদা থাকেলেই অসাধু চক্র নানা উপায় অবলম্বন করে প্রশ্ন ফাঁসের অপচেষ্টা করবে। শিক্ষা মন্ত্রণালয়ের প্রচেষ্টা থাকবে কোনোভাবেই যেন প্রশ্ন ফাঁস না হয়।

বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এরপর মন্ত্রী চাঁদপুর মেডিকেল কলেজে শিক্ষার্থীদের এমবিবিএস কোর্সের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী বলেন, গেল ১০ বছরে শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে, রয়েছে ব্যাপক সাফল্য। আগামীতে সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে এবং নতুন নতুন চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হবে ।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা প্রশাসক মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নাঈম দুলাল পাটোয়ারী, চাঁদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. জামাল সালাউদ্দিন প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com