প্রস্তুতি ম্যাচে আফগানদের কাছে হারল পাকিস্তান

Print

আগামী ৩০ মে স্বাগতিক ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দিয়ে পর্দা উঠছে বিশ্বকাপের। আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে আজ শুক্রবার থেকে প্রস্তুতি ম্যাচ শুরু হয়েছে। এদিন নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে মাঠে নামে পাকিস্তান।

বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত এই ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ। জবাবে ব্যাট করতে নেমে ৪৭.৫ ওভারে ২৬২ রানেই অলআউট হয়ে যায় পাকিস্তান।

২৬২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৪৯.৪ ওভারে ৭ উইকেট হারিয়ে জয় তুলে নেয় আফগানিস্তান। আফগানিস্তানের হয়ে শাহজাদ ২৩, জাজি ৪৯, রহমত ৩২, শেনওয়ারি ২২, নবী ৩৪ রান করেন।

অন্যদিকে হাসমতউল্লাহ ৭৪ রানে অপরাজিত ছিলেন। পাকিস্তানের হয়ে ওয়াহাব ৩টি, ইমাদ ২টি, হাসনাইন ও শাদাব ১টি করে উইকেট শিকার করেন।

এর আগে পাকিস্তানের হয়ে বাবর আজম ১১২, মালিক ৪৪, ফখর ১৯, ইমাদ ১৮, সরফরাজ ১৩ ও হাফিজ ১২ রান করে ফিরেন। আফগানদের হয়ে নবী ৩টি, রশিদ ও দাওলাত ২টি করে ও আফতাব ও হামিদ ১টি করে উইকেট শিকার করেন।

পাকিস্তান একাদশ

ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক), ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলী, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, হরিস সোহেল, আসিফ আলী, শহীদ আফ্রিদি, মোহাম্মদ হাসানাইন।

আফগানিস্তান একাদশ

মোহাম্মদ শাহজাদ, হযরতউল্লাহ জাজাই, রহমত শাহ, হাশমতাউল্লাহ শহীদী, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবদীন নায়েব (অধিনায়ক), রশিদ খান, দালাত জাদরান, মুজিব উর রহমান, নূর আলী জাদরান, সামুউল্লাহ শেনওয়ারী, আফতাব আলম, হামিদ হাসান।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 28 বার)


Print
bdsaradin24.com