প্রস্তুত ‘বিচারক’ কারিনা

Print

আগে বড় পর্দা আর ছোট পর্দায় তারকারা ছিলেন ভিন্ন। খুব কমই তাঁদের চোখাচোখি হওয়ার সুযোগ মিলত। কিন্তু এখন সময় বদলেছে। ছোট পর্দা আর বড় পর্দার সীমারেখা ক্রমেই বিলীন হয়ে আসছে। ছোট পর্দার তারকারা যেমন পা রাখছেন বড় পর্দায়, একই সঙ্গে বড় পর্দার বড় তারকারাও আসছেন ছোট পর্দায়। সেই তালিকায় এবার যুক্ত হলেন কারিনা কাপুর।

‘ড্যান্স ইন্ডিয়া ড্যান্স’ বা সংক্ষেপে ‘ডিআইডি’ ভারতের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শোগুলোর একটি। এই শোর সঞ্চালক ধীরাজ ধুপার আগেই ঘোষণা দিয়েছেন, জনপ্রিয় বলিউড তারকা কারিনা কাপুরকে দেখা যাবে ডিআইডির সপ্তম সিজনে। অনুষ্ঠানের মধ্যমণি হয়ে বিচারকের আসনে বসবেন তিনি। আর এবার জি টিভির অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই টিভি শোর প্রমো শেয়ার করে জানানো হলো, সব প্রস্তুতি সম্পন্ন। অপেক্ষা শুধু সপ্তম সিজনের যাত্রা শুরুর।

এই আসরে কারিনা কাপুরের সঙ্গে বিচারকের আসন গ্রহণ করবেন ভারতীয় র‍্যাপার ও সংগীতশিল্পী রাফতার এবং কোরিওগ্রাফার বসকো মার্টিস।

এই শোর সঙ্গে সংশ্লিষ্ট এক সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানায়, অনেক দিন ধরেই কারিনাকে এই শোতে আনার বিষয়ে আলোচনা চলছিল। এবার সেই উদ্যোগ আলোর মুখ দেখেছে। কারিনা প্রথমবারের মতো কোনো শোতে বিচারকের আসনে বসছেন। তিনি নিজেও খুশি। অন্যদিকে, ডিআইডির পুরো দলও কারিনাকে যুক্ত করতে পেরে খুবই আনন্দিত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com