প্রাইভেটকারের সাউন্ডবক্সে মিলল ২৯ হাজার পিস ইয়াবা

Print

কক্সবাজার-টেকনাফ সড়কের রামু ক্রসিং হাইওয়ের তুলাবাগান এলাকায় অভিযান চালিয়ে ২৯ হাজার ২০০ পিস ইয়াবাসহ একটি প্রাইভেট কার জব্দ করেছে হাইওয়ে পুলিশ। এ সময় দুই যুবককে আটক করা হয়েছে। শুক্রবার সকাল ৮টার দিকে এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন মানিকগঞ্জের দৌলতপুর চকমীরপুর এলাকার আক্কাছ আলীর ছেলে আখলাকুল ইসলাম (২৩) ও একই এলাকার হারুন রশীদের ছেলে মো. নুরনবী (২৫)।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের রামু ক্রসিং তুলাবাগান হাইওয়ে থানার ইনচার্জ এসআই আবু আবদুল্লাহ জানান, একটি প্রাইভেটকারে করে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেয়ে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে তুলাবাগান নামক স্থানে চেকপোস্ট বসানো হয়। কিছুক্ষণ পর ঢাকা-মেট্রো-গ-২৮-৬৪৭২ নম্বরের প্রাইভেটকারটি ঘটনাস্থলে এলে থামানো হয়। তল্লাশীর এক পর্যায়ে সাউন্ডবক্সের ভেতর থেকে ইয়াবার প্যাকেট উদ্ধার করা হয়। সেখানে ২৯ হাজার ২০০ পিস ইয়াবা ছিল। এ ঘটনায় দুইজনকে আটক ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাদের রামু থানায় সোপর্দ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 47 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com