প্রাথমিক শিক্ষার্থীদের টিফিনের খাবারে বিষ

Print

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ৭১ নং চিলা ভালকি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থীদের টিফিনের খাবারে বিষাক্ত তরল পদার্থ (বিষ) পাওয়া গেছে। সোমবার দুপুরের পর স্কুলের টিফিন বিরতির সময়ে শিক্ষার্থীরা বাড়ি থেকে আনা টিফিনের খাবার খেতে গেলে খাবার থেকে বিষের তীব্র গন্ধ পেয়ে প্রধান শিক্ষককে জানায়। এরপর স্কুলের শিক্ষকরা টিফিনের খাবারে বিষ মেশানোর সত্যতা পায়।

স্কুলের শিক্ষার্থী শিফাত (৮) ও প্রার্থনা (৭) জানায়, বাড়ি থেকে টিফিনের খাবার নিয়ে এসে স্কুলের একপাশে প্রতিদিন রাখে সবাই। সোমবার দুপুরের পর সবাই একসাথে টিফিন খেতে বসলে খাবারে বিষের তীব্র গন্ধ পাওয়া যায়। পরে স্কুলের শিক্ষকরা শিক্ষার্থীদের টিফিনের খাবার খেতে নিষেধ করে উপজেলা শিক্ষা অফিসারকে খবর দেন।

স্কুলের প্রধান শিক্ষক মকলেসুর রহমান জানান, স্কুলের ভেতর বহিরাগত কেউ আসার সুযোগ নেই। স্কুলেরই কেউ এই কাজ করতে পারে।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শামসুজোহা জানান, বিষয়টি তিনি শুনেছেন। ঘটনাস্থলে একজন কর্মকর্তাককে পাঠানো হয়ছে। তদন্ত সাপেক্ষ দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com