প্রিয়াঙ্কাকে বিদ্রুপ করছি না, ক্যাটরিনাকে খোঁচাচ্ছি

Print

বলিউড সুপারস্টার সালমান খানের ‘ভারত’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পর প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে ‘স্নায়ুযুদ্ধ’ নিয়ে নানা জল্পনা আজও আলোচনার কেন্দ্রে। এখনো সুযোগ পেলে প্রিয়াঙ্কাকে একহাত নিচ্ছেন বলিউড ভাইজান।

তবে এবার সালমান বললেন, ‘আমি আদৌ প্রিয়াঙ্কা চোপড়াকে বিদ্রুপ করছি না।’ ক্যাটরিনা যাতে ‘খেপে’ যান, সেজন্য ‘খোঁচাচ্ছেন’।

এর আগে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে সালমান বলেছিলেন, এমন ছবির (ভারত) জন্য মানুষ সাধারণত স্বামীকে ছেড়ে দেয়, কিন্তু, আমি মনে করি সে যা করেছে, সবচেয়ে ভালোটাই করেছে।

মার্কিন গায়ক-গীতিকার নিক জোনাসের সঙ্গে বিয়ের কথা বলে শুটিং শুরুর মাত্র কয়েক দিন আগে ‘ভারত’ ছাড়েন প্রিয়াঙ্কা চোপড়া। পরে তাঁর স্থলাভিষিক্ত হন ক্যাটরিনা কাইফ। এরপর থেকেই বিভিন্ন ইভেন্ট ও সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে খোঁচা মারতে ভোলেন না সালমান।

সেই প্রসঙ্গ তুললে সালমান খান ব্যাখ্যা দিলেন, “ক্যারিয়ারে প্রিয়াঙ্কা কঠিন পরিশ্রম করেছে। সত্যিই সে এই ছবিটি করতে চেয়েছিল। বিয়ের জন্য ছবিটি ছেড়ে দিল। আমি সেটা ক্যাটরিনার সামনে কৌতুক করে বলেছিলাম। যদি সে এই ছবি সম্পর্কে কিছু বলে—আমি বলেছিলাম, ‘ধন্যবাদ, প্রিয়াঙ্কা’, ইঙ্গিত দিয়েছিলাম, সে যেন এটা বলে—যাতে শুনে বিরক্ত হয় ক্যাটরিনা। আমি ক্যাটরিনাকে খোঁচাচ্ছিলাম। প্রিয়াঙ্কার সঙ্গে আমার কোনো সমস্যা নেই। যে যা করেছে, দারুণ কাজ করেছে।”

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 15 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com