প্রিয়াঙ্কার পোস্টকে ঘিরে আবারও আলোচনায় জাইরা ওয়াসিম

Print

বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিমের নাম আবারও বিতর্কে উঠে এসেছে। বলিউডের আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রামে করা একটি পোস্ট নিয়ে নতুন করে আবার এই বিতর্কের সূচনা।

শনিবার পরবর্তী ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ারের দিন ঘোষণা করে ওই ছবির বাকি অভিনেতাদের সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

এই ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে অভিনেতা ফারহান আখতার, রোহিত সরাফ এবং জাইরা ওয়াসিমকে দেখা গেছে।

ছবিটি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখেছেন, সেপ্টেম্বরের ১৩ তারিখ টরেন্টো চলচ্চিত্র উৎসবে মুক্তি পাচ্ছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। ছবির বাকি টিমের সঙ্গে দেখা করার জন্য তর সইছে না আমার।

এই পোস্টের পরে নেটিজেনরা বলছেন, বলিউডি ক্যারিয়ার ছেড়ে দেওয়া জাইরা ওই ছবিতে কী করছেন?

মাস কয়েক আগে ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে অভিনয় থেকে বিদায় নিয়েছেন দঙ্গল’ অভিনেত্রী।

অভিনয় ছাড়ার কারণ হিসেবে, জাইরা ওয়াসিম জানান, ইন্ডাস্ট্রি থেকে অনেক সমর্থন ও ভালবাসা পাওয়া সত্ত্বেও গ্ল্যামারের পথে তার ‘ইমান’ নষ্ট হচ্ছিল, বিপন্ন হচ্ছিল ধর্মবিশ্বাস।

সেই পোস্টকে কেন্দ্র করে প্রিয়াঙ্কার ওই পোস্টে অনেকে কমেন্ট করেছেন। কেউ লিখেছেন, ওয়ার্ল্ড প্রিমিয়ারে যোগ দেওয়ার সময় তোমার ধর্মবিশ্বাস বিপন্ন হচ্ছে না জাইরা? আবার কেউবা লিখেছেন, লাইমলাইটে আসতেই কি তখন তোমার ওই সিদ্ধান্তের কথা বলেছিলে? সবটাই মিথ্যে ছিল তবে?

ওই সময়ে জাইরার ওই ব্যক্তিগত সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছিলেন। আবার কেউ বলেছিলেন, জাইরা ‘অকৃতজ্ঞ’।

কিন্তু তারপর থেকেই নিজেকে গুটিয়ে নেওয়া শুরু করেছেন বলিউডের উঠতি এই অভিনেত্রী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 58 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com