প্রিয়া সাহার বক্তব্য ড. কামাল গংদের প্ররোচনায় কিনা দেখতে হবে

Print

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, আন্দোলন করে আওয়ামী লীগকে হটানো যাবে না জেনে কুচক্রী মহল ছেলে ধরা আতঙ্ক ছড়িয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টির পাঁয়তারা করছে। এই পরিস্থিতি উত্তরণে আইন-শৃঙ্ক্ষলা বাহিনীসহ আওয়ামী লীগের নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

বুধবার তাঁর নির্বাচনী এলাকা সিরাজগঞ্জের কাজিপুরে পৃথক তিনটি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, সংখ্যালঘু সম্প্রদায় নিয়ে প্রিয়া সাহার বক্তব্য ড. কামাল হোসেন গংদের প্ররোচনায় কি-না তা খতিয়ে দেখতে হবে। নির্বাচনী মাঠে হেরে গিয়ে, আন্দোলন করে আওয়ামী লীগকে হটানো যাবে জেনে তারা এই চক্রান্ত শুরু করেছে বলেও মন্তব্য করেন মোহাম্মদ নাসিম।

ত্রাণ বিতরণকালে বন্যাদুর্গত মানুষের উদ্দেশে মোহাম্মদ নাসিম বলেছেন, প্রাকৃতিক যে কোন দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের পাশে আছে এবং থাকবে। আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দল দুর্গত এলাকায় আসেননি। তারা ঢাকায় বসে শুধু বক্তৃতা বিবৃতি দিয়ে নিজেদের দায় এড়ানোর চেষ্টা করছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com