শপিং গ্লওরিস্ত এর শুরুটা অনেক কঠিন ছিল- প্রেমা নাবি

Print

আমার মাথায় সবসময় একটা ধারনা ঘুরত নিজেকে কিছু একটা হতে হবে।কিন্তু কোনোদিন সাহস করে কিছু করে ওঠা হইনি এবং সবসময় পিছিয়ে থাকতাম। আমাকে সাহস দেয় আমার স্বামী, আমার বাবা, মা, ভাইবোন। ওরা আমার অনেক বড় Support ছিল। আমাকে বলে কিছু করার জন্য। আমার মূলধন হয়ত বেশী ছিল না, কিন্তু আমার মাথায় অনেক Idea ঘুরত। আবার ভয় ও করত আমাকে কেউ চিনেনা। কিন্তু মনের মধ্যে একটা ব্যাপার কাজ করত যে ব্যবসা করতে গিয়ে আর যাই করি মানুষকে ঠকাব না। মনের মধ্যে এই সুচিন্তা নিয়ে ব্যবসা করব বলে ঠিক করলাম।

চিন্তা করলাম এমন কিছু নিয়ে আমার কাজ করা উচিত শুরুতেই যেটা এখন Facebook /Online খুব Uncommon। এই চিন্তা শুরু করলাম Thailand এর Customized জিনিষ এবং অনন্যা Product যেগুলো Thailand এর তৈরী মূলত।

শুরুটা অনেক কঠিন ছিল কিন্তু আমার মাথায় একটা জিনিষ কাজ করেছিল, আমি যেন কোন Client কে না ঠকাই। কারন সবাই তাদের কষ্টের টাকা দিয়ে জিনিষ কিনে, তারা যেন কোনভাবে না ঠকে। মনেমনে ঠিক করলাম যে যতদিন আমি Business করব, লাভ হোক আর লোকসান হোক, কথা যখন যাকে যেটা দিব সেটা কোনভাবে ফেলবো না। এই চিন্তা থেকে 3.5 মাস আগে Shopping Glowrist এর জন্ম।

আল্লাহর রহমতে এখন আমার Group a 1,00,000 এর উপর Members and Page a 22,000 এর মত লাইক। এই 3.5 মাসের কঠিন পথচলা অনেকখানি সহজ হয়ে যায় Feemes Festa Group এর জন্য। Femme’s Festa Group এর সাথে আমার পথচলার শুরু Golden Sponsorship দিয়ে। Shantu Femme’s festa Admin আমাকে যথাসাধ্য help করেছে Shopping Glowrist কে সবার সাথে পরিচয় করিয়ে দিতে।

এই ৩.৫ মাসে আমার Group এ শুধু যে 1,00,000 এর বেশী মেম্বার হয়েছে তা না, আল্লাহর রহমতে আমি Right Now Australia এবং Canada এই ২ country তেও Product পাঠানো শুরু করেছি। ইনশাল্লাহ Shopping Glowrist ভবিষ্যতে U.S.A এবং India র Exclusive Product নিয়ে আপনাদের কাছে আসবে।

আমি বিশ্বাস করি Shopping Glowrist এর এই অগ্রযাত্রাই আমাদের সততা এবং Clientদের ভালবাসা অবদান সবচেয়ে বড়। আমি আমার Client দের থেকে শিখেছি যে কেউ যদি সততা , শিষ্টাচার ও নিষ্ঠার সাথে ব্যবসা করে Clientরা কখন ও তাকে ফিরিয়ে দেয় না। আমার এবং Shopping Glowrist এর প্রেরনাই Client দের ভালবাসা।

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 238 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com