প্রেমিকার অন্তরঙ্গ ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ায় যুবক গ্রেপ্তার

Print

 

খোরশেদ আলম, ঢাকা,জেলা প্রতিনিধি

ধামরাইয়ে সাবেক প্রেমিকার অন্তরঙ্গ ভিডিও চিত্র ফেসবুকে ছড়িয়ে দেয়ায় তথ্যপ্রযুক্তি মামলায় আনোয়ারুল ইসলাম রিপন নামে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সকালে রাজধানীর মিরপুর এক নম্বরের ভাড়া বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রিপন যশোর জেলার সদর থানার মৃত শওকত আলীর ছেলে। তিনি বর্তমানে মিরপুর একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিল।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, গত দুইবছর আগে এক আত্নীয়ের সূত্র ধরে ধামরাইয়ের কুশরায় স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে অন্তরঙ্গ ভিডিও ও ছবি তুলে নেয় রিপন। সম্প্রতি সেই সব ভিডিও ও ছবি দিয়ে ব্লাকমেইল করার চেষ্টা করে আসছিলো তরুণীকে। রাজি না হলে অভিযুক্ত রিপন ফেসবুকে সেগুলো ছড়িয়ে দেয়।

পরে গতকাল ধামরাই থানায় এ বিষয়ে তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com