প্রেমিকার অশ্লীল ছবি তুলে ১০ লাখ টাকা চেয়েছিলেন তিনি

Print

গাইবান্ধায় শাহাদৎ হোসেন (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি দশম শ্রেণির এক স্কুলছাত্রীর অশ্লীল ছবি তুলে ইন্টানেটে ছেড়ে দেয়ার হুমকি দিয়ে ১০ লাখ টাকা চাঁদার দাবি করেছিলেন।

সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের চকবরুল বগুড়াপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে শনিবার সন্ধ্যায় নিশ্চত করেছেন সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার।

শাহাদৎ হোসেন সদর উপজেলার বাদিয়াখালী ইউনিয়নের চকবরুল বগড়াপাড়া গ্রামের নছিম উদ্দিনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে শাহাদৎ হোসেনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সম্পর্কের সুবাদে শাহাদৎ বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে ওই ছাত্রীর অশ্লীল (পর্নো) ছবি তুলে নেয়। পরে সম্পর্কের অবনতি হলে মেয়েটি যোগাযোগ বন্ধ করে দিলে শাহাদৎ তার ফেসবুক ও মেসেঞ্জারের মাধ্যমে সোস্যাল মিডিয়ায় ওই অশ্লীল ছবি ছড়িয়ে দেয় এবং ১০ লাখ টাকা দাবি করে। বিষয়টি ওই স্কুলছাত্রীর অভিভাবকদের নজরে এলে তারা থানায় লিখিত অভিযোগ করে। পরে পুলিশ তাকে গ্রেফতার করে ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com