প্রেমিকার সাহায্যে স্ত্রীকে খুন, প্রমাণ লোপাটে রান্নাঘরে ‘কবর’ দিল স্বামী!

Print

পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন হানিফ। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চলছিল। রোজই ঝামেলা বাঁধত। সোমবার রাতে চরমে ওঠে দাম্পত্য কলহ।পরকীয়ায় পথের কাঁটা সরাতে এরপরই প্রেমিকাকে নিয়ে স্ত্রীকে খুনের ছক কষে হানিফ।

প্রেমিকা শিলা ভৌমিককে নিয়ে স্ত্রী অলিভিয়াকে খুন করে হানিফ। খুনের পর প্রমাণ লোপাট করতে দেহ পুঁতে দেয় রান্নাঘরের উনুনের মাটির নীচে। খুনের পর এলাকা ছেড়ে চম্পট দেয় অভিযুক্ত মোহাম্মদ হানিফ ও প্রেমিকা শিলা ভৌমিক।

ঘটনাটি ঘটেছে, উত্তর দিনাজপুরের হেমতাবাদে। অভিযুক্ত স্বামী ও প্রেমিকাকে গ্রেফতার করেছে হেমতাবাদ থানার পুলিশ।

পুলিশ জানিয়েছেন, ইতিমধ্যেই স্ত্রীকে খুনের কথা স্বীকার করেছেন স্বামী। হেমতাবাদের হরিনারায়ণপুর গ্রামে স্ত্রী অলিভিয়া পারভিনকে নিয়ে থাকতেন হানিফ।

পরে রায়গঞ্জ স্টেশন থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। রান্নাঘরের মাটি খুঁড়ে উদ্ধার হয় নিহত অলিভিয়া পারভিনের দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় হেমতাবাদে। খুনের ঘটনায় তদন্তে নেমেছে হেমতাবাদ থানার পুলিশ। দোষীদের কঠোর শাস্তির দাবিতে সরব হয়েছেন নিহতের আত্মীয়রা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 69 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com