প্রেমের ক্যাপশন লিখলেই কী প্রেম হয়ে যায়

Print

সাদিয়া জাহান প্রভা। গণমাধ্যম থেকে বেশ দূরেই থাকতে পছন্দ করেন তিনি। তারপরও সংবাদমাধ্যমের শিরোনামে চলে আসেন মাঝে মাঝেই। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করে আলোচনায় আসেন প্রভা।

সেই ভিডিওতে দেখা যায়, সবে গোসল সেরে এসে এলো চুলে কাকে যেন নীরবে বললেন, ‘আই লাভ ইউ’। প্রভার রীতিমতো আই লাভ ইউ বলা ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়ে গেছে। ভক্তরা অনেকে মন্তব্য করছেন তার এই ভিডিওটিতে। ভক্তরা জানতে চাচ্ছেন কাকে ভালোবেসে বলছেন আই লাভ ইউ? তবে এই ধরণের সব প্রশ্ন প্রভার ইনস্টাগ্রামেই চোখে পড়ছে ব্যবহারকারীদের। নেই কোনও রিপ্লাই!

এরপর শুক্রবার (০৬ সেপ্টেম্বর) যেন কার সঙ্গে হাতে হাত রেখেছেন তিনি! হাতে হাত রাখা ছবি পোস্ট করে মনের মাধুরী মিশায়ে ভালোবাসায় ক্যাপশনে ভাসিয়ে দিয়েছেন তিনি। সেই ক্যাপশনের দুটি লাইন পড়লেই মনে প্রশ্ন জাগবে! শুধু আমিই জানবো, কেউ জানবো আমার হাতটা শক্ত করে ধরেছিল…!

বেশ কিছুদিন ধরে প্রেম নিয়ে স্ট্যাটাস দিচ্ছেন প্রভা। তাই ভক্তদের জানার আগ্রহ তাকে নিয়ে বেশ। একারণে প্রভাকে নিয়ে তাই কৌতুহলী প্রশ্ন। তবে কী আবার প্রেমে পড়েছেন প্রভা? এই উত্তর হয়তো প্রভা ছাড়া কেউ বলতে পারবে না। তবে ইনস্টাগ্রামে তার পোস্ট দেখে ধারণা করাই যেতে পারে প্রেম-বিরহের মধ্যেই দিন কাটছে তার।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
bdsaradin24.com