প্রেমে বাধা দেওয়ায় যুবকের মাথায় লাঠির আঘাত, হাসপাতালে মৃত্যু

Print

নড়াইল সদর উপজেলার শিমুলিয়া গ্রামে প্রেমের সম্পর্কে বাধা দেওয়ায় লাঠির আঘাতে আহত রেজাউল ইসলাম মোল্যা (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। নিহত রেজাউল ওই গ্রামের বাবুল মোল্যার ছেলে। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, ফুফুর প্রেমের সম্পর্কে বাধা দেওয়ায় বুধবার রাতে প্রেমিক বাছের মোল্যা লাঠি দিয়ে পিটিয়ে রেজাউলকে গুরুতর জখম করে। আহত রেজাউলকে হাসপাতালে ভর্তির পর বৃহস্পতিবার দুপুরের দিকে তিনি মারা যান। পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাছের মোল্যাকে (৫০) আটক করেছে।

কলোড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য গোলাম নবী জানান, বুধবার (২৬ জুন) রাত ৯টার দিকে যশোরের অভয়নগর উপজেলার কামকুল গ্রামের সোনা মোল্যার ছেলে বাছের মোল্যা (৫০) গোপনে শিমুলিয়া গ্রামের সোহরাব মোল্যার মেয়ে রকি বেগমের (৪০) সঙ্গে দেখা করতে আসে। ঘটনাটি রুকির ভাইয়ের ছেলে রেজাউল টের পায়।

এ নিয়ে বাছের মোল্যার সঙ্গে রেজাউলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে বাছের লাঠি দিয়ে রেজাউলের মাথায় আঘাত করে পালিয়ে যায়। পরে রেজাউলকে নড়াইল সদর হাসপাতাল এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। স্থানীয় বিছালী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবু জাফর জানান, ঘটনার সঙ্গে জড়িত বাছের মোল্যাকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com