প্রেমে সাড়া না দেয়ায় ছাত্রীকে হাতুড়িপেটা

Print

নড়াইলের লোহাগড়ায় প্রেমে ব্যর্থ হয়ে ৮ম শ্রেণির এক ছাত্রীকে হাতুড়িপেটা করেছে কাবুল নামের এক সন্ত্রাসী। এ ঘটনায় কাবুল নামের এক বখাটেকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৫ মে) ভোরে লোহাগড়ার লাহুড়িয়া দ্বীননাথপাড়ায় এ নির্যাতনের ঘটনা ঘটে।

আহত ছাত্রীকে এলাকাবাসী উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, শনিবার সকালে দ্বীননাথপাড়া হাজী মোহাম্মদ স্মরণী স্কুলে এক শিক্ষিকার কাছে প্রাইভেট পড়তে বের হলে গোবিন্দপাড়া বালাবাড়ি নামক স্থানে পৌছলে বখাটে কাবুল ও ওবায়দুর তার গতিরোধ করে। এসময় ওবায়দুর তার প্রেমে সাড়া দিতে বললে ওই ছাত্রী অস্বীকার করে। তখন ওবায়দুরের হাতে থাকা হাতুড়ি দিয়ে মেয়েটির শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে থেঁতলে দেয়।

বখাটে ওবায়দুর জোমাদ্দার লাহুড়িয়ার আজমল জোমাদ্দর এর ছেলে। পুলিশ বখাটে কাবুলকে আটক করলেও ওবায়দুরকে আটক করতে পারেনি।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বাকি আরেক জনকে খোজা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com