প্রয়োজনে সিনেমা করব না, করলে ভালো প্রজেক্টে

Print

চলচ্চিত্রের ক্যারিয়ার যখন ঠিক মধ্য গগনে তখনই মাহিয়া মাহির ক্যারিয়ারে ঘটেছে ছন্দপতন। অল্প সময়েই প্রযোজকদের কাছে আস্থার প্রতীক হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু হঠাৎ তার সে আস্থার জায়গায় সংকট তৈরি হয়। গত দুই বছর ঢালিউডে তার অবস্থান মোটেই সুখকর ছিল না। তাই এখন পুরনো সেই অবস্থান ফিরে পেতে একেবারে ছক কষে পথ চলছেন তিনি।

ক্যারিয়ারের পরিকল্পনা, ভুল শুধরে নিজেকে নতুন করে গুছিয়ে নেওয়া, বর্তমান ব্যস্ততাসহ বেশকিছু বিষয়ে বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এ নায়িকা কথা বলেছেন প্রিয়.কমের সঙ্গে।

চলতি বছর নতুন কোনো ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হননি মাহিয়া মাহি। তবে কথাবার্তা চলছে। খুব তাড়াতাড়ি দারুণ খবর দিবেন বলে জানান তিনি। মাহি চান নির্মাতার দিক থেকেই সিনেমা নির্মাণের ঘোষণা আসুক। আর ঈদের আগে ‘আমার মা আমার বেহেস্ত’ ও ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং করার কথা রয়েছে।

নিজেকে খুঁজে পাওয়ার মিশনে রয়েছেন মাহি।

গত এক দশকের বেশি সময় ধরে ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির বাণিজ্যিক দুর্দশা চললেও আপনার সহ-শিল্পী যে নায়িকারা রয়েছেন, তারা অল্প কিছু হলেও মানসম্মত কাজ করছেন। সে তুলনায় আপনার ঝুলিতে তেমন কোনো কাজ কম কেন? মাহির কাছে এমন প্রশ্ন ছুড়তেই জবাব এলো সঙ্গে সঙ্গেই, ‘আমার বিয়ের আগে কিংবা পরের সময়টা মিলিয়ে চলচ্চিত্রের সঙ্গে দেড়-দুই বছরের একটা গ্যাপ ছিল। কোনো কাজ করিনি। এরপর যখন কাজ শুরু করলাম, তখন আমার কাছে অনেক সিনেমার প্রস্তাব এসেছে। এরমধ্যে “ঢাকা অ্যাটাক” ও “কৃষ্ণপক্ষ”-এর মতো সিনেমাও ছিল। তা ছাড়াও বেশ কিছু বাজে প্রজেক্ট ছিল, সেগুলোও করেছি। তখন মনে হয়েছে, আমার কাজের ভেতর থাকা উচিত। কিন্তু সব ধরনের কাজ করার সিদ্ধান্তটাই ভুল ছিল, যা ক্যারিয়ারে বাজে প্রভাব ফেলেছে।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 20 বার)


Print
bdsaradin24.com