পড়া না পাড়ায় সুচ ফুটিয়ে শাস্তি

Print

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার গণপত্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রলয় চক্রবর্তীর বিরুদ্ধে পড়া না পারায় শিক্ষার্থীদের সুচ ফুটিয়ে শাস্তি দেয়ার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার স্কুলের পরিচালনা কমিটির সদস্য, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকরা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

শিক্ষার্থীরা জানায়, গত মঙ্গলবার ৪র্থ শ্রেণির বিজ্ঞান ক্লাস চলাকালীন সহকারী শিক্ষক প্রলয় চক্রবর্তী পড়া না পাড়ায় শিক্ষার্থীদের গায়ে সুচ ফুটিয়ে নির্যাতন করেন। একই দিন তৃতীয় শ্রেণির ক্লাসেও ওই শিক্ষক পড়া না পারার জন্য শিক্ষার্থীদের গায়ে সুচ ফুটিয়ে নির্যাতন করেন।

বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম রেজা জানান, শিক্ষার্থী ও অভিভাবকরা তার কাছে অভিযোগ করেছেন। তিনিও শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেছেন। দ্রুত এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 91 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com