ফখরুল ও মওদুদের মধ্যে মতবিরোধ

Print

জিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় দুই ধরনের বক্তব্য দিলেন বিএনপির দুই শীর্ষ নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও ব্যারিস্টার মওদুদ আহমেদ। নেতাকর্মীদের আপত্তির মুখে কেন সংসদে গেল দলটি – এমন প্রশ্ন তোলেন মওদুদ। আর দলে বিভাজন সৃষ্টি না করতে আহ্বান জানান ফখরুল।

বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় আয়োজন করে বিএনপি।

অনুষ্ঠানে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের বক্তব্যে স্পষ্ট হয়ে ওঠে মতবিরোধ।

উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় যেখানে শতাধিক নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে সেখানে সংসদে যাওয়ায় জনমনে প্রশ্ন তৈরি হয়েছে বলে মন্তব্য করেন ব্যারিস্টার মওদুদ আহমেদ।

একই অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে দলের ভেতরে বিভাজন সৃষ্টি না করার আহ্বান জানান দলীয় মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর। দল নিয়ে হতাশার সুযোগ নেই বলেও মত দেন তিনি।

নেতৃত্ব দিতে যদি সিনিয়র নেতারা ব্যর্থ হয়ে থাকেন, তাদের সরিয়ে দলকে সক্রিয় করার আহ্বান জানান মওদুদ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com