ফরিদপুরে অপহৃত শিশু জামালপুরে উদ্ধার, গ্রেফতার ২

Print

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মাধবপুরের একটি মহিলা মাদরাসা থেকে অপহৃত শিশুকে জামালপুরের সরিষাবাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় দুজন অপহরণকারীকেও গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ নভেম্বর) বিকেলে উপজেলার চর আদ্রা গ্রাম থেকে ওই শিশুকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া শিশুর বাড়ি ফরিদপুরের ভাঙ্গার মাধবপুর এলাকায়।

গ্রেফতাররা হলেন- ফরিদপুরের একই উপজেলার চন্ডু দাসি গ্রামের মিজানুর রহমানের ছেছে হৃদয় (১৫) ও সদরদী থানার কাপুডিয়া গ্রামের ডাবলু মুন্সীর ছেলে ইমন মিয়া (১৫)।

পুলিশ সূত্রে জানা গেছে, অপহরণের শিশুটি একটি মহিলা মাদরাসার ১ম শ্রেণিতে পড়ে। গত ১৩ নভেম্বর সকাল ৭টায় তার মামি তাকে মাদরাসায় রেখে যান। কাল আটটার দিকে শিশুটিকে তার মায়ের কাছে নিয়ে যাওয়ার কথা বলে মাদরাসা থেকে অপহরণ করে নিয়ে যায় হৃদয়। পরে ১৫ নভেম্বর দুপুরে অজ্ঞাত ব্যক্তিরা ফরিদপুরে শিশুটির পাশের বাড়ির এক ব্যক্তির মোবাইলে ফোন দিয়ে মুক্তিপণ না দিলে হত্যার হুমকি দেয়। ওইদিন ভাঙ্গা থানায় শিশুটির মা বাদী হয়ে একটি সাধরাণ ডায়েরি করেন। যার জিডি নম্বর ৭২০।

শিশুটিকে উদ্ধারে ভাঙ্গা থানা থেকে শিশুটির মাসহ জামালপুরের সরিষাবাড়ি থানা পুলিশের এসআই আরিফুল ইসলাম আরিফ ও সঙ্গীয় ফোর্স বিশেষ অভিযান শুরু করে। ভাঙ্গা থানার ওসি (তদন্ত) নিখিল চন্দ্র অধিকারীর নেতৃত্বে বিশেষ যৌথ অভিযানিক দলটি সরিষাবাড়ি থানা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে চর আদ্রা গ্রোমে অবস্থান নেয়।

শনিবার বিকেলে পুলিশ ওই এলাকায় অভিযানে গেলে অপহরণকারীরা শিশুটিকে নিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় পুলিশ দুই অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃত শিশুকে উদ্ধার করতে সক্ষম হয়। পরে তাদের ভাঙ্গা থানায় নিয়ে যাওয়া হয়।

সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ভাঙ্গা থানায় নিয়ে গেছে পুলিশ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 53 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com