ফাঁকা ঢাকার নিরাপত্তা নিশ্চিতে আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত

Print

ঈদে ফাঁকা ঢাকার নিরাপত্তা নিশ্চিত করতে আইন-শৃঙ্খলা বাহিনী প্রস্তুত রয়েছে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া। তিনি বলেছেন, কোনভাবেই যেন নিরাপত্তা বিঘ্ন না হয়, সেদিকে পুলিশের সর্বাত্মক আন্তরিক চেষ্টা থাকবে।

শুক্রবার (২৪ মে) দুপুরে কমলাপুর রেলওয়ে থানার সামনে মজার স্কুলের আয়োজনে পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, ঈদে ফাঁকা ঢাকাকে পাহারা দেয়ার জন্য পুলিশের পক্ষ থেকে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিশেষ করে বাসা বাড়ি, অফিস, আদালতে বিভিন্ন সিকিউরিটি গার্ড, বিভিন্ন বেসরকারি গার্ড যারা রয়েছে, তাদের জন্যও নিরাপত্তা ব্যবস্থা করা হবে।

ঈদকে কেন্দ্র করে রাজধানীর বিভিন্ন জায়গায় চাঁদাবাজি করা হচ্ছে, গণমাধ্যমের এমন সংবাদ প্রকাশের বিষয়ে আছাদুজ্জামান মিয়া বলেন, চাঁদাবাজির বিপক্ষে ঈদের আগে থেকেই আমরা পরিকল্পনা গ্রহণ করেছি। থানা ভিত্তিক বিভাগ ভিত্তিক পুলিশ কর্মকর্তাদের দায়িত্ব দেয়া হয়েছে। তারপরও আমরা অনুরোধ করব, সত্যিকার অর্থে কোথাও যদি কেউ চাঁদাবাজির শিকার হয়, তাহলে আপনারা লিখিত বা মৌখিক অভিযোগ করুন, আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 38 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com