ফাইনালের দল ঘোষণা করলো বিসিবি

Print

ত্রিদেশীয় সিরিজের ফাইনালের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চট্টগ্রাম পর্বের জন্য দেওয়া দলটিতে কোনো পরিবর্তন আনা হয়নি। আগামীকাল মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) শিরোপা নির্ধারণী ম্যাচে মুখোমুখি হবে আফগানিস্তান-বাংলাদেশ। লিগপর্বে ঢাকা ও চট্টগ্রামে দুটি করে ম্যাচ খেলে বাংলাদেশ। ঢাকা পর্বে যে স্কোয়াড ছিল, চট্টগ্রাম অধ্যায়ে তাতে পাঁচটি পরিবর্তন আনেন টাইগাররা।

রাজধানীতে নিজেদের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে হারায় বাংলাদেশ। তবে পরের ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে হেরে যায় টাইগারার। তবে বন্দরনগরীতে দুই ম্যাচেই জয় পেয়েছেন স্বাগতিকরা। ফাইনালি লড়াইয়ে সেই স্কোয়াডেই আস্থা রেখেছেন নির্বাচকরা।

বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দীন, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, মোহাম্মদ নাঈম শেখ ও আমিনুল ইসলাম বিপ্লব।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com