ফাইনালে আজ বাংলাদেশের সম্ভাব্য একাদশ

Print

আজ তিন জাতি সিরিজের ফাইনাল। বাংলাদেশের প্রতিপক্ষ উইন্ডিজ। প্রতিপক্ষ কে সেটা বড় নয়, বড় হচ্ছে বাংলাদেশের ফাইনাল জেতার অভ্যেস রপ্ত করা। এরইমধ্যে এশিয়া কাপের তিনটি ফাইনালে হেরে শিরোপা হাতছাড়া হয়েছে টাইগারদের। দু-বছর আগে ঘরের মাঠে শ্রীলঙ্কার কাছে হেরে ট্রাইনেশনের শিরোপা হারানোর বেদনা সইতে হয়েছিল মাশরাফিদের। এবার সেই ‘ফাইনাল বাধা’ অতিক্রম করতে চায় স্টিভ রোডসের শিষ্যরা।

এখন টাইগার ভক্তদের মনে প্রশ্ন- আজ কি খেলবেন লিটন দাস? নাকি সৌম্য সরকার? সাইফুদ্দিন কি একাদশে থাকবে? হালকা চোট কাটিয়ে ফাইনালে কি বাংলাদেশের প্রাণভোমরা সাকিব আল হাসানকে মাঠে দেখা যাবে?

মজার পরিসংখ্যান হচ্ছে- এবারের এই ত্রিদেশীয় সিরিজে ওয়েস্ট ইন্ডিজ আয়ারল্যান্ডকে উড়িয়ে দিলেও বাংলাদেশের কাছে উল্টো পর পর দুই ম্যাচেই হেরেছে ক্যারিবিয়রা। ফলে আজকের ফাইনালে জেসন হোল্ডারদের সামনে নিঃসন্দেহে আত্মবিশ্বাসী ও হট ফেবারিট হয়েই মাঠে নামবে মাশরাফি বাহিনী।

চলুন দেখে নিই ফাইনালে আজ কেমন হতে পারে বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

১. তামিম ইকবাল

২. সৌম্য সরকার

৩. সাকিব আল হাসান

৪. মুশফিকুর রহীম

৫. মিঠুন/লিটন দাস

৬. মাহমুদউল্লাহ রিয়াদ

৭. সাব্বির রহমান

৮. মেহেদী হাসান মিরাজ

৯. মাশরাফি

১০. সাইফুদ্দিন

১১. মুস্তাফিজ

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 18 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com