ফাইনালে আবার সেই বাংলাদেশে-ভারত লড়াই!

Print

বৃষ্টির বাধায় অনুষ্ঠিত হতে পারেনি ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম সেমিফাইনাল। দ্বিতীয় সেমিরও একই দশা, বাংলাদেশ-আফগানিস্তান লড়াই ভেসে গেছে বৃষ্টিতে। কোনো ম্যাচেই মাঠে গড়ায়নি একটি বলও। দুটি ম্যাচই হয়েছে পরিত্যক্ত। ফলে গ্রুপ পর্বের পয়েন্ট তালিকায় এগিয়ে থাকার সুযোগে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনাল নিশ্চিত করে বাংলাদেশ ও ভারত।

আগামী শনিবার ফাইনালে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। কলম্বোতে ম্যাচ শুরু বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায়।

বৃহস্পতিবার মোরাতুয়ায় বাংলাদেশের ম্যাচ ছিল আফগানিস্তানের বিপক্ষে। আর কলম্বোতে স্বাগতিক লঙ্কানদের প্রতিপক্ষ ছিল ভারত। কিন্তু বৃষ্টির পর মাঠ ভেজা থাকার কারণে কোনো ম্যাচই শুরু করা যায়নি। দীর্ঘ অপেক্ষার পর শেষ পর্যন্ত দুটি ম্যাচেই পরিত্যক্ত ঘোষণা করা হয়।

আট দলের যুব এশিয়া কাপে বাংলাদেশ ছিল ‘বি’ গ্রুপে। তাদের তিন প্রতিপক্ষ ছিল শ্রীলঙ্কা, নেপাল ও সংযুক্ত আরব আমিরাত। সবগুলো ম্যাচ জিতে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। ৪ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয় লঙ্কানরা।

জুনিয়র টাইগারদের মতো ৬ পয়েন্ট পেয়ে ‘এ’ গ্রুপের সেরা হয় ভারতও। ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিল আফগানরা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com