ফার্মাসিউটিক্যালে ভর্তুকি পেতে দুটি প্রত্যয়নপত্র বাধ্যতামূলক

Print
ফার্মাসিউটিক্যাল পণ্য রপ্তানির ক্ষেত্রে নগদ ১০ শতাংশ ভর্তুকি বা নগদ সহায়তা প্রদানের ঘোষণা দিয়েছে সরকার। তবে এই সহায়তা পেতে বাংলাদেশ অ্যাকটিভ ফার্মাসিউটিক্যালস ইনগ্র্যাডিয়েন্ট ও বাংলাদেশ রপ্তানি উন্নয়ন ব্যুরো’র প্রত্যয়নপত্র দাখিলের নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের বৈদেশিক মুদ্রা নীতি বিভাগ থেকে প্রকাশিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে এই নির্দেশনা দেওয়া হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী ইন্টারমিডিয়ারিস ম্যানুফ্যাক্সারাস এ্যাসোসিয়েশনের পরিবর্তে বাংলাদেশ রপ্তানি উন্নয়ন ব্যুরো’র সনদপত্র দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

  • অর্থসূচক

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 239 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com