ফাহমির সঙ্গে মিথিলার ‘অন্তরঙ্গ’ ছবি ভাইরাল‌

Print

জনপ্রিয় মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার সময়টা বেশ কিছুদিন ধরেই ভালো যাচ্ছে না। শোবিজ পাড়ায় তাকে ঘিরে একের পর এক বিতর্কের ঝড় বইছে। এবার নির্মাতা-পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ায় নতুন করে শিরোনাম হলেন এই অভিনেত্রী।

ফেসবুকে এখন ভেসে বেড়াচ্ছে ফাহমির সঙ্গে মিথিলার ‘অন্তরঙ্গ’ ছবিগুলো। চলছে সমালোচনার ঝড়। তবে অন্তরঙ্গ ছবিগু‌লো কোনো নাটকের দৃশ্য নাকি ব্যক্তিগত কোনো মুহূর্তের, তা যাচাই করা সম্ভব হয়নি।

এ বিষয়ে  নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ফোন ধরেননি। মুঠোফোনে ক্ষুদেবার্তা পাঠানো হলেও কোনো উত্তর দেননি।

এর আগে কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে মিথিলার ছবি প্রকাশ পেলে মিডিয়া পাড়ায় গুঞ্জন ওঠে। কলকাতাসহ দেশীয় কিছু গণমাধ্যমের খবরে প্রকাশ পায়, তারা দুজন বিয়ে করতে যাচ্ছেন।

প্রসঙ্গত, সংগীত পরিচালক ও শিল্পী অর্নবের একটি মিউজিক ভিডিওতে অভিনয়ের সূত্রে মিথিলার সঙ্গে সৃজিতের সখ্যতা গড়ে ওঠে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 110 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com