ফিজিও পেল বাংলাদেশ

Print

একে একে বাংলাদেশ জাতীয় দলের সাপোর্ট স্টাফে পরিবর্তন আসছে। তিন কোচের পর এবার নতুন ফিজিও নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতালীয় বংশোদ্ভূত দক্ষিণ আফ্রিকান নতুন ফিজিওর নাম জুলিয়ান ক্যালেফাতো। আগামী দুই বছরের জন্য টাইগারদের দেখাশোনার দায়িত্ব পেয়েছেন জুলিয়ান।

সামনে ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে হোম সিরিজ শুরু করবে বাংলাদেশ। আগামী ৫ সেপ্টেম্বর চট্টগ্রামে একমাত্র টেস্টে মাঠে নামবে টাইগাররা। তার আগেই নতুন ফিজিও যোগ দেবেন টাইগার শিবিরে।

গতকাল মঙ্গলবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন ফিজিও নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন এক বিবৃতিতে নতুন ফিজিও সম্পর্কে বলেন, ‘জুলিয়ান জাতীয় ক্রিকেট দলের জন্য তাঁর অভিজ্ঞতার সর্বোচ্চটুকু দেবেন বলে আমরা আশা করছি এবং ক্রিকেটারদের ইনজুরি ব্যবস্থাপনায় নতুন মাত্রা যোগ করবেন।’

জাতীয় দলের সঙ্গে এই প্রথমবার কাজ করতে যাচ্ছেন জুলিয়ান। অবশ্য ফিজিও হিসেবে তিনি বেশ অভিজ্ঞ। এর আগে কাজ করেছেন গ্লুচেস্টারশায়ার, ডার্বিশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবে এবং দক্ষিণ আফ্রিকার ওয়েস্টার্ন প্রোভিন্স দলে। ইংল্যান্ড জাতীয় দলে না হলেও কাজ করেছেন দেশটির ক্রিকেট বোর্ডের সঙ্গে। ক্রিকেট ছাড়াও সেইলিং, রাগবি ইউনিয়ন, আইস হকিসহ বিভিন্ন দলের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আছে জুলিয়ানের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com