ফিরছেন, তবে নায়ক নয় খলনায়কের বেশে!

Print

কিছুদিনের বিরতির পর অবশেষে পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। জানা গিয়েছে, খলনায়কের চরিত্রে অভিনয় করতে চলেছেন ‘বাদশা’। হলিউড ছবি ‘কিল বিল’-র রিমেকে দেখা যাবে তাকে।

সূত্রের খবর, অভিনেতা নিখিল দ্বিবেদী শাহরুখকে ‘কিল বিল-র রিমেকে জন্য অ্যাপ্রোজ করেছেন। অভিনেতাকে একেবারেই আলাদা চরিত্রে দেখা যাবে এই ছবিতে। পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুরাগ কাশ্যপ। সম্ভবত প্রযোজক হলেন নিখিল দ্বিবেদী।

তবে এই বিষয়ে শাহরুখ বা টিমের পক্ষ থেকে কোনও মন্তব্য করা হয়নি। যদিও ‘জিরো’-র পর শাহরুখকে আর কোনও ছবিতে দেখা যায়নি। তবে ‘কিং খান’-এর বলিউডে কামব্যাকের খবরটি নিঃসন্দেহেই অভিনেতার অনুরাগীদের মনকে খুশিতে ভরিয়ে দিতে চলেছে।

সম্প্রতি এক সাক্ষাতকারে গৌরি খান জানিয়েছেন, ‘এই বিরতিটা শাহরুখের নেওয়া দরকার ছিল। এর থেকে হয়তো ভাল সময় আর ছিল না। আগের থেকেও বেশি সে এখন পরিবার এবং সন্তানদের সঙ্গে সময় কাটাচ্ছে। তার সিদ্ধান্তকে সম্মান জানাতে হয়। আমি শাহরুখের ওপর পুরোপুরি নির্ভর থাকতে পারি। কারণ, আব্রাহামের দেখভালটা আমার থেকে বেশি ভাল করে। তাই শাহরুখের কিছু সময়ের জন্য বিরতি নেওয়াটা আমাদের কাছে লাভবান হয়েছে।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com