ফিরেছেন ৩০ হাজার ৩৫৪ জন হাজি

Print

পবিত্র হজ পালন শেষে গতকাল (২৩ আগস্ট) পর্যন্ত দেশে ফিরেছেন ৩০ হাজার ৩৫৪ জন হাজি। মোট ৮৩ টি ফ্লাইটযোগে তারা দেশে ফেরেন। এর মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৩৫টি ও সৌদি এয়ারলাইন্সের ৪৮টি ফ্লাইট রয়েছে।

চলতি বছর সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ৫৯৮টি হজ এজেন্সির মাধ্যমে বিমান বাংলাদেশ ও সৌদি এয়ারলাইন্সের মোট ৩৬৫টি ফ্লাইটেযোগে মোট ১ লাখ ২৭ হাজার ১৫২ জন (ব্যবস্থাপনা সদস্যসহ) সৌদি আরব যান। গত ১০ আগস্ট পবিত্র হজ পালিত হয়।

হজ পালন শেষে গত ১৭ আগস্ট থেকে ফিরতি হজ ফ্লাইট শুরু হয়। কোনো ধরনের ঝামেলা ছাড়াই নির্বিঘ্নে বাংলাদেশি হাজিরা দেশে ফিরে আসছেন। ফিরতি হজ ফ্লাইট শেষ হবে আগামী ১৫ সেপ্টেম্বর।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com