ফুলপুরে চেয়ারম্যান পদে ৩ ও ভাইস চেয়ারম্যান পদে ১৫ জনের মনোনয়নপত্র দাখিল

Print

মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ
ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনে সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান  পদে ১০ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন। ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মীর নিকট   প্রার্থীগণ  মনোনয়নপত্র জমা দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার (অঃ দাঃ) হাফিজুর রহমান।
চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বর্তমান ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, স্বতন্ত্র প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউল করিম রাসেল ও  আতাউল করিম রাসেলের ছোট ভাই স্বতন্ত্র প্রার্থী মোঃ আনোয়ারুল করিম সোহেল। ভাইস চেয়ারম্যান  পদে এটিএম রফিকুল করিম নোমান, কামরুল হাসান, সফিকুল ইসলাম, মোঃ আনিছুর রহমান আনিছ, আব্দুছ ছবুর সবুজ, মোঃ শাখাওয়াত হোসেন, দেলোয়ার হোসেন, মোঃ রমিজুল ইসলাম, আঃ জলিল ও এসএম নজরুল ইসলাম তপন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন, মোছাঃ রোকেয়া পারভীন লাকি, মোছাঃ ইসমেতারা, মোছাঃ পান্না আক্তার ও মোছাঃ নাছিমা খাতুন মনোনয়ন পত্র দাখিল করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 75 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com