ফুলপুরে বিদ্রোহী প্রার্থী রাসেল চেয়ারম্যান নির্বাচিত, ভাইস চেয়ারম্যান আনিছ ও লাকী

Print

ফুলপুরে বিদ্রোহী প্রার্থী রাসেল চেয়ারম্যান নির্বাচিত, ভাইস চেয়ারম্যান আনিছ ও লাকী

মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ

৪র্থ ধাপে অনুষ্ঠিত ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফল রবিবার রাতে ঘোষণা করা হয়েছে। এতে  আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোঃ আতাউল করিম রাসেল ঘোড়া প্রতীক নিয়ে ৬৭৮৯১ ভোট পেয়ে  চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মোহাম্মদ হাবিবুর রহমান নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২০১১০ ভোট।
ভাইস চেয়ারম্যন পদে মোঃ আনিছুর রহমান আনিছ পালকি প্রতীক নিয়ে ২৯১০১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুস সবুর সবুজ বৈদ্যুতিক প্রতীক নিয়ে ১৯৭৫২ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যন পদে রোকেয়া পারভীন লাকী কলসি প্রতীক নিয়ে ৪১৪৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি পান্না আক্তার ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ১৮৩৮২ ভোট।
ফুলপুর উপজেলা নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী এই বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com